মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য তমলুকে শিক্ষকদের অনশন মঞ্চে , হামলার অভিযোগে ধিক্কার মিছিল ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

ঢাকা-১৮ উত্তরায় চাঁদাবাজি জমি দখল চলবে না : খসরু চৌধুরী 

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

ঢাকা-১৮ রবিবার ০৭/০১/২০২৪ ইং আসনে জয়লাভের পর সমর্থকদের উদ্যেশ্যে খসরু চৌধুরী বলেন, এ জয় সকল ভোটারদের। চাঁদাবাজি, জমি দখল চলবে না। যারা করবে তাদের সাথে নেই। ছাত্রলীগকে আগে পড়াশোনা, তারপর রাজনীতি। কোন ঝামেলা করা যাবে না। তিনি আরো বলেন, পরিবর্তন আনতে হবে।

আমি জগনের পরিবর্তন দেখাতে চাই। তাহলেই জনগন ভালো বলবে । সমঝোতার মধ্য দিয়ে এ আসনটিতে নৌকা সরিয়ে নিলেও মাঠে ছিলেন দুজন হেভিওয়েট প্রার্থী। অপরদিকে মহানগর উত্তর আ.লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এসএম তোফাজ্জল হোসেন ট্রাক অপরদিকে,কেটলি প্রতিকে ঢাকা মহানগর উত্তর আ.লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খসরু চৌধুরী

নিয়ে লড়াই করেছিলেন পাশাপাশি শেরীফা কাদের জাতীয় পার্টি লাঙ্গল প্রতীক ।

সমস্ত উত্তরা ১৮ আসনের বাঁশীর নজরছিলো নির্বাচনের দিনব্যাপী কঠর নিরাপত্তা ও সচ্ছতার মধ্য দিয়ে নির্বাচনের  দিকে জয়ের মালা পড়লেন খসরু চৌধুরী। সুষ্ঠু ভোটের মাধ্যমে ভোট হয় এলাকাবাসীর মাঝে ছিল স্বস্তি। বিভিন্ন কেন্দ্র থেকে ফলাফল আসা শুরু করলে কেটলি মার্কা এগিয়ে থাকায় সমর্থকদের মাঝে উল্লাসে মেতে উঠে। উত্তরা ৬ নং সেক্টর কমিউনিটি সেন্টারে ফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্রের সহকারী রিটার্নিং অফিসার সাইদুর রহমান রোববার রাতে এ তথ্য জানান। সাইদুর রহমান বলেন, ঢাকা-১৮ আসনের ২১৭টি ভোট কেন্দ্রের ১ লাখ ৩৪ হাজার ২৬০টি ভোটের মধ্যে খসরু চৌধুরী কেটলি মার্কায় পেয়েছেন ৭৯ হাজার ৮৫ ভোট।

৩৪ হাজার ১৭৬ ভোট কম পেয়ে দ্বিতীয় হয়েছেন ট্রাক মার্কার অপর স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এসএম তোফাজ্জল হোসেন। জাতীয় পার্টির শেরীফা কাদের লাঙ্গল মার্কা নিয়ে পেয়েছেন ৬ হাজার ৪২৯ ভোট। এ আসনটিতে মোট ভোট দিয়েছেন ১ লাখ ৩৪ হাজার ২৬০ জন। যার মধ্যে বাতিল হয়েছে ১ হাজার ৫৭৩ ভোট। ভোট গ্রহণ হয়েছে ২৩ দশমিক ০৮ শতাংশ। সর্বশেষ বিজয়ের আনন্দ উপভোগ করেন উত্তরা ৬ নং সেক্টর রাজনৈতিক অফিসে মিস্টি খাওয়ে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com